মিরসরাইয়ে মুক্তিযোদ্ধা হত্যার ঘটনায় গ্রেফতার ২

0

মিরসরাইয়ে জমি নিয়ে বিরোধের জেরে মো. শাহজাহান (৭৫) নামের এক বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় দু‘জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন— সানাউল্লাহ পলাশ ও নুরুল হুদা দুলাল। শনিবার (২৯ মে) বিকেলে নিহত মুক্তিযোদ্ধা শাহজাহানের মেয়ে রিনা আক্তার বাদি হয়ে শাহাদাত হোসেন রনিকে প্রধান আসামি করে জোরারগঞ্জ থানায় ওই হত্যা মামলাটি দায়ের করেন।

নিহত বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান উপজেলার ওসমানপুর ইউনিয়নের রেহান উদ্দিন হাজি বাড়ির মৃত গণি আহম্মদের ছেলে।

আরও পড়ুন: মিরসরাইতে বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা

জোরারগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন চৌধুরী বলেন, শুক্রবার জমি নিয়ে বিরোধের জেরে ওসমানপুর ইউনিয়নে মো. শাহজাহান নামে এক মুক্তিযোদ্ধা খুন হওয়ার ঘটনায় ৮ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দেওয়া হয়েছে। এজাহারনামীয় দুই আসামি নুরুল হুদা দুলাল ও সানাউল্লাহ পলাশকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদেরও আটকের চেষ্টা চলছে।

এর আগে শুক্রবার (২৮ মে) জায়গা বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত হন শাহজাহান। পরে দুপুর আড়াইটায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি এক সময় ওসমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। এদিকে লাশের ময়নাতদন্ত শেষে শনিবার আছরের নামাজের পর গার্ড অব অনার প্রদান করে জানাযা শেষে দাফন করা হয়েছে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...