চট্টগ্রামে করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু নেই, আক্রান্তও কমেছে

চট্টগ্রামে আরো এবটি মৃত্যু শূন্য দিনে করোনা আক্রান্ত সংখ্যা নেমে এসেছে একশ’র নিচে। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছে ৯৯ জন। এনিয়ে মোট আক্রান্ত ৫২ হাজার ৯৭১ জন।

- Advertisement -

বৃহস্পতিবার (২৭ মে) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এইদিন কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব ও চট্টগ্রামে ৭টি ল্যাবে ১ হাজার ৭৯টি  নমুনা পরীক্ষা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩১০টি নমুনা পরীক্ষায় ১১ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৬৮টি নমুনা পরীক্ষায় ২৬ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ২৪টি নমুনা পরীক্ষা করে ৪ জন এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৯১টি নমুনা পরীক্ষা করে ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

বেসরকারি চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৪১টি নমুনা পরীক্ষা করে ৫ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৩৯টি নমুনা পরীক্ষা করে ১০ জন এবং চট্টগ্রাম মেডিক্যাল সেন্টার ল্যাবে ১৩টি নমুনা পরীক্ষা করে ৩ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

অন্যদিকে কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৯৩ নমুনা পরীক্ষা করে ৬ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে।

নতুন আক্রান্তদের মধ্যে নগরের ৫৬ জন এবং উপজেলায় ৪৩ জন রয়েছেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM