বিমানের সৌদিগামী ফ্লাইট চালু ২৯ মে

আগামী ২৯ মে থেকে সৌদি আরবে ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইনস । সংস্থাটি রোববার (২৩ মে) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানিয়েছে।

- Advertisement -

বিমান বলছে, সৌদি আরবে প্রাতিষ্ঠানিক হোটেল কোয়ারেন্টিন প্যাকেজ সুবিধা নিশ্চিত করা সাপেক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইনস ২৯ মে থেকে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে।

- Advertisement -google news follower

সৌদিগামী যাত্রীদের হোটেল বুকিংসহ কোয়ারেন্টাইন প‍্যাকেজ ও বিমানের আসন সংরক্ষণের জন‍্য নিকটস্থ বিমান সেলস কাউন্টারে যোগাযোগের বিশেষভাবে অনুরোধও করা হয়েছে।

উল্লেখ্য যে ভিসার মেয়াদের উপর অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীদের আসন সংরক্ষণ করা হবে।

- Advertisement -islamibank

তবে সৌদি আরবে যেতে আগে ভ্রমণকারী ও প্রবাসীদের কোয়ারেন্টিনে থাকার ব্যবস্থা নিশ্চিত করতে হবে। এর আগে সৌদি কর্তৃপক্ষ ২০ মে থেকে বিভিন্ন শর্ত আরোপ করায় পাঁচ দিনের জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উপসাগরীয় দেশটিতে সব ফ্লাইট স্থগিত করে দিয়েছিল।

বিস্তারিত জানতে বিমানের ওয়েবসাইট (https://www.biman-airlines.com/) বা বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭–এ যোগাযোগ করার অনুরোধ জানিয়েছে বিমান কর্তৃপক্ষ।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM