সাংবাদিক রোজিনার সঙ্গে কোনো অন্যায় আচরণ হলে সেটি নিন্দনীয়: তথ্যমন্ত্রী

সাংবাদিক রোজিনা ইসলামের সঙ্গে কোনো অন্যায় আচরণ করা হলে তা অগ্রহণযোগ্য ও নিন্দনীয় বলেও মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

- Advertisement -

রোববার (২৩ মে) দুপুরে সাংবাদিক নেতাদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

মন্ত্রী বলেন, রোজিনা ইসলামের বিরুদ্ধে করা মামলাটা নিরপেক্ষ তদন্তের মাধ্যমে অর্থাৎ মামলাটি ডিবিতে গেছে, সুতরাং তদন্তের মাধ্যেমে সত্যটা বেরিয়ে আসবে কী ঘটেছিল সেদিন। আর তার সঙ্গে কোনো অন্যায় আচরণ করা হলে সেটিও তদন্তে আসবে। তার সঙ্গে যদি কোনো অন্যায় আচরণ করা হয়ে থাকে সেটি অবশ্যই গ্রহণযোগ্য নয় নিন্দনীয়।

এদিন দুপুরে অফিসিয়াল সিক্রেটস আইন-১৯২৩ এ করা মামলায় জামিন পেয়েছেন সাংবাদিক রোজিনা ইসলাম।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, সচিবালয়ে অনুমতি ছাড়া করোনাভাইরাসের ভ্যাকসিনের সরকারি নথির ছবি তোলার অভিযোগে রোজিনা ইসলামকে পাঁচ ঘণ্টা আটকে রাখার পর শাহবাগ থানা পুলিশে সোপর্দ করে স্বাস্থ্য মন্ত্রণালয়।

সোমবার (১৭ মে) রাত সাড়ে ৮টার পরে শাহবাগ থানা পুলিশের একটি টিম সচিবালয় থেকে সাংবাদিক রোজিনা ইসলামকে নিয়ে যায়। রোজিনা ইসলামের বিরুদ্ধে স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব সিব্বির আহমেদ ওসমানী লিখিত অভিযোগ দায়ের করেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM