আগ্রাবাদ মহিলা কলেজের গভর্নিং বডির সভাপতি হলেন অহীদ সিরাজ চৌধুরী

0

আগ্রাবাদ মহিলা কলেজের গভর্নিং বডির সভাপতি মনোনীত হলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক ও জয়নিউজ সম্পাদক মো. অহীদ সিরাজ চৌধুরী স্বপন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের গভর্নিং বডি গঠন সংক্রান্ত বিধি অনুযায়ী তিনি আগামী দুই বছর এ কলেজের সভাপতির দায়িত্ব পালন করবেন।

সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) ফাহিমা সুলতানা স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য জানানো হয়। একই পত্রে আফরোজা জহুরকে বিদ্যাৎসাহী সদস্য মনোনীত করা হয়।

অহীদ সিরাজ চৌধুরী স্বপন একজন সফল ব্যবসায়ী ও সমাজসেবক। এছাড়াও তিনি চট্টগ্রামের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত আছেন। নেতৃত্ব দিয়ে আসছেন বিভিন্ন ব্যবসায়ী সংগঠনেরও।

তিনি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক ছাড়াও চট্টগ্রাম মেট্রোপলিটন কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব হিসাবে দায়িত্ব পালন করছেন। মহামারি করোনার শুরু থেকে মানবিক নানা কার্যক্রমের মাধ্যমে তিনি অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। তিনি শিক্ষা ও সংস্কৃতির নানা কার্যক্রমেও জড়িত আছেন। তাঁর সফল নেতৃত্বে আগ্রাবাদ মহিলা কলেজ নতুন দিক পাবে বলে আশা করছেন কলেজ সংশ্লিষ্টরা।

আগ্রাবাদ মহিলা কলেজ ১৯৯৮ সালে আগ্রাবাদের সিডিএ আবাসিক এলাকায় প্রতিষ্ঠিত হয়। ইতোপুর্বে এই প্রতিষ্ঠানে কৃতি্ত্বের সাথে দ্বায়িত্ব পালন করেছেন চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এম এ লতিফ ও চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. মিজানুর রহমান।

জয়নিউজ/হিমেল/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...