চট্টগ্রামে করোনা: মৃত্যুহীন দিনে আক্রান্ত ১৩৭

চট্টগ্রামে করোনায় প্রতিদিন আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। তবে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে কেউ মারা না গেলেও নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৩৭ জন। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৫২ হাজার ৪৪৪ জন।

- Advertisement -

শনিবার (২২ মে) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামের ৯টি ল্যাবে ১ হাজার ১৬৮টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৫০১টি নমুনা পরীক্ষায় ২৩ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৪৩টি নমুনা পরীক্ষায় ১৯ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৭৮টি নমুনা পরীক্ষায় ল্যাব ১৫ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৬৬টি নমুনা পরীক্ষায় ৩৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এদিকে বেসরকারি শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১২৮টি নমুনা পরীক্ষায় ১০ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬৩টি নমুনা পরীক্ষায় ২০ জন, মেডিক্যাল সেন্টার হাসপাতালে ১৬টি নমুনা পরীক্ষায় ৫ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১২টি নমুনা পরীক্ষায়  ৩ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

এদিন জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) নমুনা পরীক্ষা করা হয়নি।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে  চট্টগ্রামের ৫৮টি নমুনা পরীক্ষা করে ৩ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে।

নতুন আক্রান্তদের মধ্যে নগরের ৯৮ জন এবং উপজেলায় ৩৯ জন রয়েছেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM