চট্টগ্রামে করোনায় ৩ জনের মৃত্যু, আক্রান্ত ১১৬

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ১১৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৫২ হাজার ৩০৭ জন।

- Advertisement -

শুক্রবার (২১ মে) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এদিন কক্সবাজার মেডিকেল কলেজ (কমেক) ল্যাব ও চট্টগ্রামে ৮টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়।

- Advertisement -google news follower

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৯৩টি নমুনা পরীক্ষা করে ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩১৬টি নমুনায় শনাক্ত হয় ২২ জন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৩৩টি নমুনায় ৭ জন এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৩৪টি নমুনায় ২৭ জনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে।

- Advertisement -islamibank

এছাড়া ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৫০টি নমুনায় ৮ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৮৪টি নমুনায় ৯ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৫৮টি নমুনায় ৯ জন এবং চট্টগ্রাম মেডিকেল সেন্টার ল্যাবে ১৪টি নমুনায় ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

অন্যদিকে কমেক ল্যাবে চট্টগ্রামের ৩০ নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব মেলেনি। এদিন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ১২টি নমুনা পরীক্ষা করা হয়। এতে আক্রান্ত হয়েছেন ১১৬ জন। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৮৩ জন এবং উপজেলায় ৩৩ জন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM