আম পাড়তে নিষেধ করায় দায়ের কোপ, আহত ৫

সাতকানিয়ায় আম পাড়তে নিষেধ করায় প্রতিপক্ষের দায়ের কোপে বৃদ্ধসহ ৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ মে) দিনগত রাতে উপজেলার পুরানগড় ইউনিয়নের ২নং ওয়ার্ডের বৈতরনী এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

আহতরা হলেন— মো. ইউনুছ (৫৬), তার স্ত্রী দিলুয়ারা বেগম (৫০), মেয়ে তসলিমা সুলতানা রিয়া (১৮), তার ভাই মো. ইলিয়াছ (৬৫) ও ভাতিজা মো. শহীদুল ইসলাম (২৭)। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় মো. ইলিয়াছ ও মো. শহীদুল ইসলামকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -google news follower

জানা যায়, এ ঘটনায় মো. ইউনুছ বাদি হয়ে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে পুলিশ ৫ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন— বাঁচা মিয়ার ছেলে মো. লোকমান (৪০), তার দুইভাই মো. রুবেল (৩০), মো. লিটন (৩৫), মৃত আমির হোসেনের ছেলে মো. শফিউল আলম (৩০) ও মৃত কালু মিয়ার ছেলে নুরুল আলম (৪৫)।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ‘খাস জায়গার গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৫ জন আহত হয়েছেন।

- Advertisement -islamibank

এ ঘটনায় মো. ইউনুছের দায়ের করা মামলায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।’

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM