আম পাড়তে নিষেধ করায় দায়ের কোপ, আহত ৫

0

সাতকানিয়ায় আম পাড়তে নিষেধ করায় প্রতিপক্ষের দায়ের কোপে বৃদ্ধসহ ৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ মে) দিনগত রাতে উপজেলার পুরানগড় ইউনিয়নের ২নং ওয়ার্ডের বৈতরনী এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন— মো. ইউনুছ (৫৬), তার স্ত্রী দিলুয়ারা বেগম (৫০), মেয়ে তসলিমা সুলতানা রিয়া (১৮), তার ভাই মো. ইলিয়াছ (৬৫) ও ভাতিজা মো. শহীদুল ইসলাম (২৭)। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় মো. ইলিয়াছ ও মো. শহীদুল ইসলামকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, এ ঘটনায় মো. ইউনুছ বাদি হয়ে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে পুলিশ ৫ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন— বাঁচা মিয়ার ছেলে মো. লোকমান (৪০), তার দুইভাই মো. রুবেল (৩০), মো. লিটন (৩৫), মৃত আমির হোসেনের ছেলে মো. শফিউল আলম (৩০) ও মৃত কালু মিয়ার ছেলে নুরুল আলম (৪৫)।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ‘খাস জায়গার গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৫ জন আহত হয়েছেন।

এ ঘটনায় মো. ইউনুছের দায়ের করা মামলায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।’

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...