শাহজালালে ডাকের মালামালের ভেতর ইয়াবার চালান, আটক ৪

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ডাক বিভাগের মালামালের ভেতর থেকে ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় ইয়াবার চালান পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পোস্ট অফিসের ৪ জন কর্মচারীকে আটক করে বিমানবন্দরের নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

- Advertisement -

বুধবার (১৯ মে) সকালে বিমানবন্দরের ৮ নম্বর হ্যাংগার গেটে পোস্ট অফিসের মালামাল স্ক্যানিংয়ের সময় ব্যাগের ভেতর ধরা পড়ে ইয়াবার এ চালান।

- Advertisement -google news follower

বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এ এইচ এম তৌহিদ উল আহসান জানান, সকাল ৭টার দিকে ডাক বিভাগের মালামাল স্ক্যানিংয়ের সময় ইয়াবাসদৃশ বস্তু শনাক্ত করা হয়। বিষয়টি বিমানবন্দরের সিকিউরিটি ম্যানেজারকে অবহিত করা হলে স্কোয়াড লিডার আশেকিনের নেতৃত্বে একটি টিম দ্রুত ঘটনাস্থলে গিয়ে ২ হাজার ৩৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক পোস্ট অফিসের চার কর্মচারীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM