কারাগারের সেলেই নামাজ আদায় বন্দিদের, খেয়েছেন উন্নতমানের খাবার

ধর্মীয় ভাবগাম্ভীর্যে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। তবে করোনা সংক্রমণ বাড়তে থাকায় স্বাস্থ্যবিধি মেনেই মসজিদেই হয়েছে ঈদের জামাত। ঈদের খুশি সবার মাঝে ছড়িয়ে দিতে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দিদের পরিবেশন করা হয় উন্নতমানের খাবার।

- Advertisement -

প্রতিবছর কারাগারের ভেতর মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হলেও করোনা সংকটে নিজ নিজ সেলে বন্দিরা  আদায় করেছেন নামাজ। এবার স্বজনদের সঙ্গে সাক্ষাত করতে না পারলেও ১৩ মিনিট করে পেয়েছেন কথা বলার সুযোগ।

- Advertisement -google news follower

সূত্র জানায়, ঈদ উপলক্ষে সকালে বন্দিদের দেওয়া হয় মুড়ি আর পায়েস। দুপুরের মেনুতে দেওয়া হয় সাদা ভাতের সঙ্গে ডাল, রুই মাছ ও আলুর দম। রাতের খাবারে রয়েছে রকমারি সব পদ। পোলাওয়ের সঙ্গে গরুর মাংস, খাসির মাংস, ডিম,। শেষপাতে মিষ্টান্ন আর পান-সুপারি।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার কাজী মাজহারুল ইসলাম জানান, করোনা সংক্রমণ এড়াতে বন্দিরা নিজেদের সেলে নামাজ আদায় ও  শুভেচ্ছা বিনিময় করেছেন। ঈদ উপলক্ষে সকল বন্দিকে উন্নতমানের খাবার পরিবেশন করা হচ্ছে। তবে এবছর করোনার কারণে স্বজনদের সঙ্গে সাক্ষাত করতে পারছেন না বন্দিরা।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM