মিতু হত্যায় বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদ

পাঁচ বছর আগে চট্টগ্রামে মাহমুদা খানম (মিতু) হত্যা মামলার বিষয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত কর্মকর্তা কথা বলেছেন তার স্বামী সাবেক পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের সঙ্গে।

- Advertisement -

মঙ্গলবার (১১ মে) বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই চট্টগ্রাম মেট্রোর পুলিশ সুপার নাইমা সুলতানা। তিনি বলেন, বাবুল আক্তার মামলার বাদী। তিনি চট্টগ্রাম নিজেই এসেছেন। মামলার তদন্তের বিষয়ে বাবুল আক্তারের সঙ্গে জুরি ডিসকাশন চলছে। আজ সন্ধ্যা ৬টার দিকে মামলার তদন্তের বিষয়ে কথা শেষ হয়েছে।

- Advertisement -google news follower

বর্তমানে মামলাটি তদন্ত করছেন পিবিআই চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক সন্তোষ কুমার চাকমা। ২০১৬ সালের ৫ জুন ভোরে চট্টগ্রাম শহরের জিইসি মোড়ে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় কুপিয়ে এবং গুলি করে হত্যা করা হয় তৎকালীন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে।

ঘটনার সময় পুলিশ সুপার বাবুল আক্তার অবস্থান করছিলেন ঢাকায়। চট্টগ্রামে ফিরে তিনি পাঁচলাইশ থানায় অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

- Advertisement -islamibank

হত্যাকাণ্ডের কিছুদিন পর বাবুল আক্তারের শ্বশুর মোশাররফ হোসেন হত্যাকাণ্ডের জন্য বাবুলকে দায়ী করেন। প্রথম দিকে মামলাটি ডিবি তদন্ত করলেও ২০২০ সাল থেকে মামলাটি তদন্ত করছে পিবিআই।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM