চট্টগ্রামে করোনা: ২৪ ঘণ্টায় আক্রান্ত কমেছে, মৃত্যুও

চট্টগ্রামে আক্রান্তের পাশাপাশি কমেছে মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ১০৬ জনের। এনিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫১ হাজার ৩৯০ জন। এই সময়ে ঘন্টায় করোনায় মৃত্যু হয়েছে একজন।

- Advertisement -

মঙ্গলবার (১১ মে) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে  কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব ও চট্টগ্রামের ৯টি ল্যাবে ৯০২টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ২৮১টি নমুনা পরীক্ষায় ২৪ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৫২টি নমুনা পরীক্ষায় ২০ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ২৭টি নমুনা পরীক্ষায় ২জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৩৫টি নমুনা পরীক্ষায় ২৯জনের করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন।

এছাড়া বেসরকারি শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২০৩টি নমুনা পরীক্ষা করে ৮ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২১টি নমুনা পরীক্ষা করে ৬ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬৭টি নমুনা পরীক্ষা করে ১৩ জন এবং মেডিক্যাল সেন্টার হাসপাতালে ১৩টি নমুনা পরীক্ষা করে ৪ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

এদিকে কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৩টি নমুনা পরীক্ষা করে করোনা মেলেনি।

নতুন আক্রান্তদের মধ্যে নগরের ৭৪ জন এবং উপজেলার ৩২ জন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM