hookup apps boston best quick sex dating apps hookup app amsterdam pure hookup app download android sex app market

৩ নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক ছিল হেফাজত নেতা জাকারিয়ার

0

হেফাজতে ইসলামের অন্যতম শীর্ষ নেতা জাকারিয়া নোমান ফয়েজির সঙ্গে ৩ নারীর অনৈতিক সম্পর্ক খুঁজে পেয়েছে পুলিশ। বৃহস্পতিবার (৬ মে) চট্টগ্রাম জেলা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার এম এম রশিদুল হক।

এর আগে হেফাজতের সদ্য বিলুপ্ত কমিটির প্রচার সম্পাদক ফয়েজিকে গত বুধবার চকরিয়া থেকে আটক করে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। আটকের পর তাকে সম্প্রতি হাটহাজারীতে ঘটে যাওয়া নাশকতার ঘটনায় মদদদাতা হিসেবে তাকে গ্রেফতার দেখানো হয়।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাটহাজারীর তাণ্ডবে মদদ এবং নিজের বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা স্বীকার করেন এই হেফাজত নেতা।

আরও পড়ুন: হেফাজত নেতা নোমান ফয়েজী গ্রেফতার

বৃহস্পতিবার জেলা পুলিশ সুপার কার্যালয়ে এ বিষয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়, ফয়েজি বিবাহিত হওয়া সত্ত্বেও তিনজন নারীর সঙ্গে তার বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এদের মধ্যে একজন প্রবাসীর স্ত্রী ও আরেক স্বামী পরিত্যক্তা। তাদের সঙ্গে ফয়েজি নিয়মিত ফেসবুক ম্যাসেঞ্জারে চ্যাট করতেন। সময় ও সুযোগ বুঝে শারীরিকভাবে মিলিত হতেন। ফয়েজির মোবাইল ফোনে কললিস্ট ও মেসেঞ্জার যাচাই করে এসব ঘটনার সত্যতা পাওয়া গেছে।

জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, ‘জিজ্ঞাসাবাদে হাটহাজারী থানায় হামলাসহ নাশকতার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন ফয়েজি। তিনি এসব ঘটনার পরিকল্পনার সঙ্গে জড়িত ছিলেন এবং তা বাস্তবায়নে ভূমিকা পালন করেছেন। তিনি তাণ্ডবে অর্থের জোগান দিয়েছেন বলেও পুলিশকে জানিয়েছেন।

এছাড়া আমরা তার মোবাইল ফোন চেক করে তিনজন নারীর সঙ্গে তার অনৈতিক সম্পর্কের প্রমাণ পেয়েছি। মোবাইলে তারা অশ্লীল বার্তা আদানপ্রদান করতেন। সামাজিক সমস্যা বিবেচনা করে আমরা ওই নারীদের পরিচয় প্রকাশ করছি না।’

এদিকে হাটহাজারী থানায় দায়ের হওয়া তিনটি নাশকতার মামলায় বৃহস্পতিবার জাকারিয়া নোমান ফয়েজির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...