মানুষের কল্যাণেই রাজনীতির সার্থকতা: নাছির

মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি শাহ আলম ইমনের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

- Advertisement -

এ উপলক্ষে রোববার (২ মে) এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -google news follower

তিনি বলেন, জনকল্যাণে আত্মনিয়োগ ও সংকটে এগিয়ে আসার মধ্যেই রাজনীতির সার্থকতা। সেবার ব্রত নিয়ে রাজনৈতিক কর্মীদের এগিয়ে আসতে হবে। জনগণের কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়ে সুন্দর কর্মের মধ্যে স্বার্থকতা খুঁজতে হবে।

শাহ আলম ইমনের সভাপতিত্বে ও লিটন কুমার শীলের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর জালাল উদ্দিন ইকবাল, বেলাল আহম্মদ, গোলাম কিবরিয়া, তারেক ইমতিয়াজ ইমতু, রায়হান ইউসুফ, মাসুদ করিম টিটু, আবদুল্লাহ আল মামুন, ইয়াসির আরাফাত, আব্বাস রানা, শাহ আলম শিকদার, আরিফুল ফরহাদ, রবিউল হোসেন, রফিক রাফি, রাসেল, সাজু, মঈনউদ্দিন সানি, ইমরান শুভ ও নিঝুম ফারিয়াল রাজ প্রমুখ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM