নকল স্বর্ণবার দেখিয়ে প্রতারণা, গ্রেফতার ৩

আসল স্বর্ণ বলে নকল স্বর্ণের বার দেখিয়ে দুই নারীর সঙ্গে প্রতারণা করার অভিযোগে প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন— মো. জালাল মিয়া (২৮), মো. কবির হোসেন (৩২) ও মধুসুধন চৌধুরী (৬৫)। শুক্রবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.নেজাম উদ্দিন জানান, শুক্লা দে ও গোপী বিশ্বাস নামের সিটি করপোরেশনের দুই স্বাস্থ্যকর্মীর অভিযোগে সিনেমা প্যালেস মোড় থেকে প্রতারক মো. জালাল মিয়া ও মো. কবির হোসেনকে গ্রেফতার করা হয়। পরে তাদের তথ্য অনুযায়ী চোরাই স্বর্ণ কেনার অপরাধে হাজারী লেইনের মনিরাজ জুয়েলার্সের মালিক মধুসুধন চৌধুরীকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, গত বৃহস্পতিবার সাড়ে ১০টার দিকে কোতোয়ালি মোড় থেকে রিকশায় উঠে সিটি করপোরেশনের এই দুই স্বাস্থ্যকর্মী। রিকশাটি সিডিএ বিল্ডিংয়ের গেইটের সামনে গেলে একটি প্যাকেট মোড়ানো স্বর্ণবার সদৃশ বস্তু পকেটে নেয় রিকশাচালক।

- Advertisement -islamibank

পরে নন্দনকানন এলাকায় আসলে রিকশাচালক আসল স্বর্ণ বলে কৌশলে দুই নারীকে বস্তুটি গছিয়ে দেয়। বিনিময়ে দুই নারীর কাছ থেকে নগদ টাকা ও বেশ কিছু স্বর্ণের গয়না নিয়ে নেয়।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM