চট্টগ্রামে করোনায় ঝরে পড়ল আরো ৪ প্রাণ, আক্রান্ত ১৮০

চট্টগ্রামে মৃত্যু যেন থাকছেই না। গত ২৪ ঘন্টায় করোনায়ও ৪ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মোট ৫২০ জনের মৃত্যু হয়েছে। এদিকে  নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৮০ জন। এনিয়ে মোট আক্রান্ত ৪৯ হাজার ৯০৫ জন।

- Advertisement -

শুক্রবার (৩০ এপ্রিল) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এইদিন কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৯টি ল্যাবে ১ হাজার ২৮২টি নমুনা পরীক্ষা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩৭১টি নমুনা পরীক্ষায় ২৩ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৬১টি নমুনা পরীক্ষায় ৩২ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৩৪টি নমুনা পরীক্ষা করে ৫ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২১২টি নমুনা পরীক্ষা করে ৫৩ জনের শরীরের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩০৬টি নমুনা পরীক্ষা করে ২০ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৮১টি নমুনা পরীক্ষা করে ১৩ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩৪টি নমুনা পরীক্ষা করে ১০ জন করোনা রোগী শনাক্ত হয় ।

- Advertisement -islamibank

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৫৬টি নমুনা পরীক্ষা করে ২১ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

এদিকে কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২৭টি নমুনা পরীক্ষা করে ৩ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১৩৩ জন এবং উপজেলায় ৪৭ জন।

জয়নিউজ/হিমেল/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM