মাদ্রাসাছাত্রদের টাকা দিয়ে হেফাজত নেতারা কোটিপতি

মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীদের লেখাপড়া ও থাকা খাওয়ার নাম দিয়ে হেফাজতে ইসলামের নেতারা সরকার ও বিভিন্ন উৎস থেকে অর্থ হাতিয়ে নিয়েছেন বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

মঙ্গলবার (২৭ এপ্রিল) দেওয়ান বাজার ওয়ার্ড কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনীর উদ্যোগে এলাকার ১৫টি মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও হাফেজদের নগদ অর্থ সহায়তা প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা শফর আলী, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, বেলাল আহমেদ, অধ্যাপক অসিম চক্রবর্তী, আবদুল্লাহ আল হারুন, যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, মো. গিয়াস উদ্দিন, মো. জহির উদ্দিন, আবদুল্লাহ আল নোমান, মো. শহীদ, সাইমুন শাহাদাত চৌধুরী, ইকবাল বাহার চৌধুরী, আলোড়ন বিশ্বাস ফ্লাওয়ার, তারণ দাশ, মো. হায়াত উল্লাহ, রবিউল আলম বাঁধন ও হিমেল হোসেন প্রমুখ।

আ জ ম নাছির উদ্দীন বলেন, এতিমদের জন্য পাওয়া অর্থের নামমাত্র পরিমাণ মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য খরচ করে। বাকি টাকা নিজেরা আত্মসাৎ করে কোটিপতি হয়েছেন। আজ একেকজন নেতার ব্যাংক অ্যাকাউন্টে কোটি কোটি টাকা।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM