চট্টগ্রামে করোনায় মৃত্যু বাড়ছেই

চট্টগ্রামে করোনা শনাক্ত কমেছে কিছুটা কমেছে। গত দুই দিনে করোনা শনাক্ত হয়েছে ৩০০ জনের নিচে। তবে আক্রান্ত কমলেও কমছে না মৃত্যু। প্রতিদিনই করোনায় মৃত্যু হচ্ছে চট্টগ্রামে। গত ২৪ ঘন্টায় করোনায়  আরো দুই জন মারা গেছেন। এনিয়ে সর্বমোট মৃত্যু হয়েছে ৪৮২ জনের।

- Advertisement -

এদিকে এসময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২৯৮ জন। এ নিয়ে মোট আক্রান্ত ৪৮ হাজার ৪৩৭ জন।

- Advertisement -google news follower

শুক্রবার (২৩ এপ্রিল) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী,  চট্টগ্রামে ৯টি ল্যাবে ২ হাজার ২৪২টি নমুনা পরীক্ষা হয়।

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩৮৭টি নমুনা পরীক্ষায় ৪১ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ২১৬টি নমুনা পরীক্ষা করে ৪৪ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৭৭৫টি নমুনা পরীক্ষা করে ২১ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৫৫টি নমুনা পরীক্ষা করে ৭১ জনের শরীরের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৪১টি নমুনা পরীক্ষা করে ২৬ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

এছাড়া বেসরকারি চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৫৪টি নমুনা পরীক্ষা করে ১৮ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৪১০টি নমুনা পরীক্ষা করে ৫৭ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১০৩টি নমুনা পরীক্ষা করে ২০ জনের করোনা রোগী শনাক্ত হয়েছেন।

অন্যদিকে কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের একটি নমুনা পরীক্ষায় ফলাফলটি নেগেটিভ আসে।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৩৫৯ জন এবং উপজেলায় ১২৩ জন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM