হেফাজতকে শুধু মোকাবেলা নয় নিশ্চিহ্ন করতে হবে: নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, করোনা একটি শক্ত চ্যালেঞ্জ। তার চেয়েও আরেকটি বড় চ্যালেঞ্জ একাত্তরের পরাজিত শক্তির প্রেতাত্মা হেফাজত নামধারী ইসলাম ও মানবতাবিরোধী অপশক্তি। তাদের শুধু মোকাবেলাই নয় নিশ্চিহ্ন করতে হবে।

- Advertisement -

বুধবার (২১ এপ্রিল) বিকেলে ৩৩ নম্বর ফিরিঙ্গিবাজার ওয়ার্ডে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে চসিক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের পক্ষে ইফতারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের দ্রুত অবনতিশীল পরিস্থিতিতে লকডাউন প্রলম্বিত করা ছাড়া আর কোনো উপায় ছিল না। তার উপর পবিত্র রমজান মাসে এমন দুঃসময় থেকে পরিত্রাণে আল্লাহ রাব্বুল আল-আমীনের রহমত প্রার্থনার সুযোগ এসেছে। তাই আমাদের সাময়িক কষ্ট হলেও একটি সুন্দর ভবিষ্যতের নতুন উদ্যম ও প্রেরণায় জেগে ওঠার প্রত্যয় অন্তরে ধারণ করতে হবে।

হাসান মুরাদ বিপ্লবের সভাপতিত্বে ও তাজউদ্দীন রিজভীর সঞ্চালনায় এতে বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ, বেলাল আহমেদ, জামাল উদ্দীন সেকান্দর, জাহাঙ্গীর সিদ্দিকী, নাছির আহম্মদ, কামাল উদ্দীন চৌধুরী, হাজি মো. সেলিম, মঞ্জুর আলম, মাসুদ করিম, আব্দুস মাবুদ, জাহাঙ্গীর আলম, ইয়াসির আরাফাত ও তানভীর আহমদ রিঙ্কু প্রমুখ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM