চট্টগ্রামে করোনায় বাড়ছে মৃত্যু

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টার ব্যবধানে করোনা শনাক্ত হয়েছে ৪১৪ জন। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪২ হাজার ৭১৫। তবে একই সময়ে গেছেন আরো ৩ জন। আক্রান্ত অনুপাতে মৃত্যুর হারও এখন উর্ধ্বমুখী। এছাড়া সরকারি বেসরকারি হাসপাতালগুলো বেড়েছে রোগীর চাপ। খালি নেই কোনো আইসিইউ বেড।

- Advertisement -

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিকেল কলেজসহ চট্টগ্রামে ৮টি ল্যাবে  ২ হাজার ৭৫৬টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

ফৌজদারহাটের বিআইটিআইডিতে ১হাজার১ জনের নমুনা পরীক্ষায় ৪৩ জনের, চট্টগ্রাম মেডিকেল কলেজে ৫৯৭ জনের নমুনা পরীক্ষায় ৫৫ জনের ও সিভাসুতে ৩২৫ জনের নমুনা পরীক্ষায় ১১৪ জনের শরীরে করোনারভাইরাস শনাক্ত হয়েছে।

এইদিন আরটিআরএলে ৪৯ জনের নমুনা পরীক্ষায় ২৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

এছাড়া বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ১৩৬ জনের নমুনা পরীক্ষায় ৪৫ জন ও শেভরণে ৫২১ জনের নমুনা পরীক্ষায় ৯৮ জন ও আগ্রাবাদের মা ও শিশু হাসপাতালে ১০২ জনের নমুনা পরীক্ষায় ৩১ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়।

কক্সবাজার মেডিকেল কলেজে ২৫ জন নমুনা পরীক্ষা করে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে নগরের ৩৭৩ জন এবং উপজেলায় ৪১ জন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM