যুক্তরাষ্ট্রে ফের সন্ত্রাসী হামলা, নিহত ৪

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের একটি বাণিজ্যিক ভবনে বন্দুকধারীর গুলিতে কমপক্ষে চারজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও দুজন। তাদের আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

- Advertisement -

বুধবার (৩১ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যায় ক্যালিফোর্নিয়ার দক্ষিণাঞ্চলে অবস্থিত অরেঞ্জ শহরে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ কর্মকর্তাদের বরাত দিয়ে মার্কিন গণমাধ্যম এনবিসি নিউজ জানিয়েছে।

- Advertisement -google news follower

ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানিয়েছে, হামলার পর চারজনের মরদেহ উদ্ধার করেছে তারা। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা আহত দুজনকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, পরিস্থিতি এখন স্থিতিশীল আছে এবং জনগণের প্রতি এখন কোনো হুমকি নেই।

- Advertisement -islamibank

পুলিশের বরাত দিয়ে মার্কিন গণমাধ্যমক জানিয়েছে, যে ভবনে হামলা হয়েছে সেটি মূলত ছোট একটি বাণিজ্যিক ভবন হিসেবে পরিচিত।

ক্যালিফোর্নিয়ার গভর্নর গ্যাভিন নিউসম এ ঘটনাকে ‘ভয়ঙ্কর এবং হৃদয়বিদারক’ বলে উল্লেখ করেছেন। হামলার পর এক বিবৃতিতে তিনি বলেন, ভয়ঙ্কর হামলায় নিহতদের পরিবারের প্রতি আমাদের সহমর্মিতা ও ভালোবাসা থাকবে।

এদিকে বন্দুক হামলার পরবর্তী বিভিন্ন ঘটনাবলী পর্যবেক্ষণ করা হচ্ছে বলে জানিয়েছেন মার্কিন প্রতিনিধি পরিষদের সদস্য ক্যাটি পোরটার্স। এক বিবৃতিতে তিনি বলেন, অরেঞ্জ শহরে বন্দুক হামলা ও হতাহতের ঘটনায় আমি খুবই ব্যথিত। হামলায় হতাহতদের আমরা স্মরণ রাখব এবং তাদের স্বজনদের প্রতি আমাদের ভালোবাসা থাকবে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM