ওমান প্রবাসীর ২৬ ভরি স্বর্ণ হাতিয়ে চম্পট, গ্রেফতার ৩

0

নগরের হামজারবাগ এলাকায় রাঙ্গুনিয়ার এক ওমান প্রবাসীর ২৬ ভরি স্বর্ণ কৌশলে হাতিয়ে চম্পট দেওয়ার ঘটনায় তিন প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন, রাউজানের কেউটিয়া মাঝির পাড়া এলাকার মো. ফারুকের ছেলে মো. রাসেল (২৫), একই উপজেলার পশ্চিম ডাবুয়া এলাকার মো, আলমগীরের ছেলে মো. হাসান (২২) ও নগরের বিবিরহাটের বড় বাড়ি এলাকার সালাউদ্দিনের ছেলে তাজউদ্দিন (২২)

বুধবার (৩১ মার্চ) পাঁচলাইশ থানা পুলিশের পক্ষ থেকে গণমাধ্যমকে বিষয়টি জানানো হয়।

পুলিশ জানায়, ওমান প্রবাসী আতিকুল্লাহ গত ২১ মার্চ ওমান থেকে দেশে ফেরেন। ওমান থেকে আনা ২৬ ভরি স্বর্ণ রাসেলের কাছে ৭৫ হাজার টাকা ভরিতে বিক্রি করতে সম্মত হন ওই প্রবাসী। সেজন্য নগরের বিবিরহাটে সুন্নিয়া মাদ্রাসা এলাকায় গত ২৭ মার্চ সকালে স্বর্ণ বিক্রির জন্য আসেন আতিকুল্লাহ। কিন্তু স্বর্ণগুলো নিয়ে একটি প্রাইভেট কারে উঠিয়ে হামজারবাগ এলাকায় তাকে নামিয়ে দেন। পরে টাকা চাইলে ওমান প্রবাসী আতিকুল্লাহকে ভয়ভীতি দেখাতে থাকেন প্রতারকরা। অভিযোগ পেয়ে নগরের বিভিন্ন এলাকাসহ হাটহাজারী ও রাউজানে অভিযানে ওই প্রতারণার সঙ্গে জড়িত তিন প্রতারককে গ্রেফতার করা হয়। সেইসঙ্গে উদ্ধার করা হয় হাতিয়ে নেওয়া ২২ ভরি স্বর্ণ ও স্বর্ণ বিক্রির ২ লাখ ২৬ হাজার টাকা।

প্রতারণার অভিযোগে ওই তিন যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...