শচিন টেন্ডুলকার করোনা আক্রান্ত

করোনায় আক্রান্ত হয়েছেন ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান শচিন টেন্ডুলকার। শনিবার (২৭ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ভক্তদের এই দুঃসংবাদটি দিয়েছেন শচিন নিজেই।

- Advertisement -

কদিন আগেই কিংবদন্তি ক্রিকেটারদের নিয়ে টি-টোয়েন্টি টুর্নামেন্ট রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলেছেন শচিন। ভারতীয় লিজেন্ডস দলকে নেতৃত্বও দেন সাবেক এই অধিনায়ক।

- Advertisement -google news follower

শনিবার সকালে টুইটারে নিজের করোনা পজিটিভ হওয়ার খবর জানিয়ে শচিন বলেন, ‘কোভিডকে দূরে রাখার জন্য আমি পরীক্ষা করিয়ে নিচ্ছিলাম এবং সবরকমের সতর্কতা অবলম্বন করছিলাম। কিন্তু মৃদু উপসর্গের পর আজ আমার করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এসেছে। বাড়ির বাকি সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে।’

শচিন জানিয়েছেন, আপাতত তিনি হোম কোয়ারেন্টাইনে থাকছেন এবং চিকিৎসকদের পরামর্শমতো চলছেন। এই কঠিন সময়ে পাশে থাকার জন্য শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদও জানিয়েছেন ভারতের সাবেক এই মাস্টার ব্লাস্টার ব্যাটসম্যান।

- Advertisement -islamibank

শচিন বলেন, ‘এই সময় আমাকে যারা সাহায্য করছেন, সেই সব স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানাতে চাই। সেই সঙ্গে ধন্যবাদ জানাতে চাই সেই সব শুভাকাঙ্ক্ষীদের, যারা আমার এবং গোটা দেশের পাশে আছেন। সবাই ভালো থাকুন।’

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM