নগরে ৬৫ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৫

নগরের কোতোয়ালী থানার স্টেশন রোডে হোটেল মার্টিন এর ৪র্থ তলায় অভিযান চালিয়ে ১৫ হাজার ৪৪০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

- Advertisement -

মাদক ব্যবসায়ীরা এবার ইয়াবা পাচারের জন্য ব্যবহার করছে বাঁশ। বাঁশ কেটে ভিতরে ইয়ারা রেখে বাঁশের মাথায় ফুলঝাড়ু তৈরি করে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দেওয়ার প্রয়াস পাচ্ছে তারা। কিন্তু র‌্যাবের গোয়েন্দাদের কাছে তাদের এই অভিনব কৌশল ধরা পড়ে।

- Advertisement -google news follower

শনিবার (৬ অক্টোবর) রাত ১০টায় হোটেল মার্টিনে অভিযান চালিয়ে মো. সোহেল হোসেন (২৮), মো. ফয়সাল ইসলাম রিপন (৩৮) ও মো. মানিককে (৩২) গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ এ ধরনের নিত্যনতুন কৌশল অবলম্বন করে মাদক ব্যবসায়ীদের কাছে ইয়াবা বিক্রি করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ৭৭ লক্ষ ২০ হাজার টাকা। গ্রেফতার তিনজনকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -islamibank

অপরদিকে নগরীর ফিশারিঘাট এলাকা থেকে ৫০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণসংযোগ) মির্জা মো. সায়েম জয়নিউজকে জানান, অভিযানের বিস্তারিত জানাতে বেলা আড়াইটায় গোয়েন্দা কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হবে।

জয়নিউজ/ফারুক/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM