চট্টগ্রামে একদিনে ২১২ রোগী শনাক্ত, ৮১ দিনে সর্বোচ্চ

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ২ হাজার ৪৩৯ জনের নমুনায় করোনাভাইরাসে সংক্রমিত শনাক্ত হয়েছেন ২১২ জন। নতুন আক্রান্তদের মধ্যে নগরের ১৮৩ জন ও উপজেলার ২৯ জন।

- Advertisement -

এর আগে গত ২৮ ডিসেম্বর ২১১ জনের করোনা শনাক্ত হয়েছিল। এরপর ৮১ দিনে সর্বোচ্চ ২১২ জন শনাক্ত হলো আজ শুক্রবার (১৯ মার্চ)। চট্টগ্রামের সিভিল সার্জন সূত্রে এসব তথ্য জানা যায়।

- Advertisement -google news follower

জানা গেছে, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ৩৭ হাজার ২৪০ জনের মধ্যে ২৯ হাজার ২৫৮ জন নগরের ও ৭ হাজার ৭৯৯ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় কেউ মৃত্যুবরণ করেনি। এ পর্যন্ত মারা গেছেন ৩৮৩ জন; এর মধ্যে ২৮১ জন নগরের ও ১০২ জন উপজেলার বাসিন্দা।

- Advertisement -islamibank

চট্টগ্রামের সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৭৮৯ জনের নমুনা পরীক্ষায় ৪০ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজে ৬২৯ জনের নমুনা পরীক্ষা করে ৬৪ জনের করোনা পাওয়া গেছে।

কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৯৩ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা পাওয়া যায়নি। শেভরণে ৮৮২ জনের নমুনা পরীক্ষা করে ৬১ জনের করোনা শনাক্ত হয়েছে।

আগ্রাবাদের মা ও শিশু হাসপাতালে ২৩ জনের নমুনা পরীক্ষা করে ১২ জনের করোনা ধরা পড়েছে। জেনারেল হাসপাতালের আরটিআরএলে ২৩ জনের নমুনা পরীক্ষা করে ৬ জনের করোনা মিলেছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM