চালক ‘বানর’!

ভারতের কর্ণাটকে বানরকে বাস চালাতে দেওয়ায় চালককে বরখাস্ত করা হয়েছে। বাসের স্টিয়ারিং বানরের হাতে তুলে দেওয়ার ভিডিও ফুটেজ প্রকাশ হওয়ার বাস কোম্পানি সাথে সাথেই এই ব্যবস্থা নেয়। কিন্তু চালকের বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি বাসের ৩০ যাত্রী!

- Advertisement -

কোম্পানির একজন কর্মকর্তা জানান, বানরকে বাস চালাতে দিয়ে যাত্রীদের নিরাপত্তা হুমকির মুখে ফেলেছে চালক। তাই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। এতে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারতো।

- Advertisement -google news follower

সামাজিক মাধ্যমে বানরের বাস চালানোর ভিডিওটি দেখার পর বাস কোম্পানির দেওয়া শাস্তির  প্রতি সমর্থন দেখাননি বহু মানুষ। টুইটারে একজন লিখেছেন, চমৎকার। কেন সাসপেন্ড করা হলো? তাকে সাবধান করে ছেড়ে দেওয়া যেত।

প্রত্যক্ষদর্শীরা জানালেন, একজন যাত্রী পোষা বানর নিয়ে বাসে ওঠেন। কিন্তু অন্য কোথাও না বসে বানরটি সোজা চালকের সামনে গিয়ে বসে। চালক এম প্রকাশ কিছু না ভেবেই বানরটিকে স্টিয়ারিং হুইলের ওপর বসিয়ে দেয়।

- Advertisement -islamibank

উল্লেখ্য যে, ভারতে রামায়নের চরিত্র ‘হনুমানজি’ কে খুব মান্য করা হয়। একারণে বানর বা হনুমানকে দেবতারূপে পছন্দ ও ভক্তি করেন অনেকেই।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM