ব‌্যারিস্টার মওদুদ আহমদ আর নেই

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস‌্য ব‌্যারিস্টার মওদুদ আহমদ আর নেই (ইন্নালিল্লাহি… রাজিউন)। মঙ্গলবার (১৬ মার্চ) সন্ধ‌্যা সাড়ে ৬টার দিকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

- Advertisement -

উন্নত চিকিৎসার জন্য গত ১ ফেব্রুয়ারি রাত ১২টায় বিমানে করে তাকে সিঙ্গাপুরে নেওয়া হয়। এর আগে গত ২৯ ডিসেম্বর মওদুদ আহমদকে প্রথমে ঢাকার অ‌্যাপোলো হাসপাতালের সিসিইউ-তে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার উন্নতি হলে ২০ জানুয়ারি তাকে বাসায় নেওয়া হয়। আবার অবস্থার অবনতি হলে ২১ জানুয়ারি পুনরায় অ‌্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। আবার শারীরিক অবস্থার অবনতি হলে ১ ফেব্রুয়ারি সিঙ্গাপুরে নেওয়া হয়।

- Advertisement -google news follower

মওদুদ আহমদ ১৯৪০ সালের ২৪ মে নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলায় জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে লেখাপড়ার পর ব্রিটেনের লন্ডনে লিঙ্কন্স ইন থেকে ‘ব্যারিস্টার অ‌্যাট ল’ ডিগ্রি অর্জন করেন। দেশে ফিরে তিনি হাইকোর্টে ওকালতি শুরু করেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM