‘বঙ্গবন্ধুর আত্মত্যাগেই বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়’

0

চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি এম এ সালাম বলেছেন, সুদূরপ্রসারী গণআন্দোলনের মাধ‍্যমে একটি জাতির অধিকার প্রতিষ্ঠা ও দেশ সৃষ্টির অনন্য উদাহরণ বিশ্বের একমাত্র সাম‍্যবাদী মহানায়ক বঙ্গবন্ধু। তিনি আজ শুধু বাঙালির জাতির জনক নন; বিশ্বের শোষিত বঞ্চিত মানুষের পথ প্রদর্শক হিসেবে সারাবিশ্বে সমাদৃত। বঙ্গবন্ধু চরিত্রের বিশেষত্ব হচ্ছে তাঁর আপসহীন লড়াকু নেতৃত্ব আর সুবিশাল হৃদয়। বঙ্গবন্ধুর আত্মত‍্যাগেই বাঙালি ও বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়।

মঙ্গলবার (১৬ মার্চ) দুপুরে চট্টগ্রাম জেলা পরিষদে চট্টগ্রামের সেক্টর কমান্ডারস ফোরাম নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকীর স্মারক গ্রন্থ গ্রহণকালে তিনি এসব কথা বলেন।

এসময় সংগঠনের জেলা সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল আলম মন্টু, নগর সভাপতি মুক্তিযোদ্ধা ডা. সরফরাজ খান চৌধুরী, কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার, জেলা সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী, সহসভাপতি মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র বিশ্বাস, মুক্তিযোদ্ধা ফজল আহমেদ, মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, মুক্তিযোদ্ধা গৌরীশংকর চৌধুরী ,যুগ্ম সম্পাদক মো. সেলিম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবদুল মালেক খান, সাহেদ মুরাদ শাকু, প্রচার সম্পাদক জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক মনোয়ার জাহান মনি, গবেষণা ও প্রকাশনা সম্পাদক ডাঃ ফজলুল হক সিদ্দিকী, সহসাংগঠনিক সম্পাদক নবী হোসেন সালাউদ্দিন, সদস‍্য মোস্তাফিজুর রহমান বিপ্লব, ইমরান হোসেন মুন্না, ইয়াছিন আহমেদ রুবেল, নাজিম উদ্দিন, ফজলুল করিম হৃদয়, এস এম রাফি, আবদুল মান্নান প্রমূখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...