মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন দুই যন্ত্রশিল্পী

মিরসরাইয়ে লরির সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন সঙ্গীতাঙ্গনের দুই পরিচিত মুখ পার্থ গুহ ও হানিফ। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন।

- Advertisement -

শনিবার (১৩ মার্চ) ভোর ৫টার দিকে উপজেলার সোনাপাহাড় এলাকার নাহার এগ্রো’র সামনে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ মোহাম্মদ ফিরোজ হোসেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, নাহার এগ্রো’র সামনে ইউটার্নে ঢাকাগামী একটি লরি দ্রুত বেগে চট্টগ্রামমুখী রাস্তায় ঢুকে পরে। এতে ঢাকা থেকে আসা যন্ত্রশিল্পীদের বহনকারী মাইক্রোবাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই পার্থ গুহ নামে একজন নিহত হন। দুর্ঘটনায় আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, দুর্ঘটনায় গাড়িতে থাকা তরুণ সংগীতশিল্পী বিউটি খান, নন্দন, রাহাত, পাপ্পু এবং তাওহীদও মারাত্মক আহত হয়েছেন। এদের মধ্যে বিউটির অবস্থা আশঙ্কাজনক।

- Advertisement -islamibank

চমেক পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত তিনজনকে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়। এদের মধ্যে হানিফ নামে একজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM