ফটিকছড়ির বারমাসিয়া খাজা গরীবে নেওয়াজের ওরশ অনুষ্ঠিত

ফটিকছড়িতে বারমাসিয়া নালিরকুল হযরত খাজা গরীবে নেওয়াজ (র.) এর ১৯তম বার্ষিক ওরশ শরিফ বুধবার (১০ মার্চ) অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে মাহফিল ও আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

- Advertisement -

দিনব্যাপী কর্মসূচির মধ্যে বাদে জোহর খতমে কোরআন ও খতমে গাউসিয়া শরীফ, বাদে এশা তবারুক বিতরণ, রাতে কাওয়ালী মাহফিলের আয়োজন করা হয়।

- Advertisement -google news follower

নালিরকুল জামে মসজিদের খতিব মাওলানা রফিকুল আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ১১নং সুয়াবিল ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদিন। বিশেষ অতিথি ছিলেন ইউপি সদস্য মো. মনছুর, বাবু সাধন চৌধুরী, সুমন সিকদার ও মো. মামুন সিকদার।

ওরশ কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন শুক্কুর সওদাগর, মো. নবী, মো. মান্নান, মো. আহম্মদ গনি কালু, মো. ইলিয়াছ। এতে উপস্থিত ছিলেন মো. আইয়ুব খান, মিলন নন্দী, খেলন নন্দী, রতন নন্দী, মো. রহিম, মো. কামাল, চন্দন নন্দী, মো. হারুন, মো. লোকমান, মো. আরকান, মো. জফুর, মো. আরমান, মো. সোহাগ, মো. আমির খান, রাব্বি ও রায়হান।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM