আসামি উধাওয়ের ঘটনায় জেলার প্রত্যাহার, তদন্ত কমিটি

চট্টগ্রামের কেন্দ্রীয় কারাগার থেকে হত্যা মামলার আসামি উধাওয়ের ঘটনায় জেলার রফিকুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে। এছাড়া দুই কারারক্ষীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে ও একজনের বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।

- Advertisement -

এদিকে বন্দি উধাওয়ের ঘটনায় খুলনা বিভাগীয় ডিআইজি প্রিজন ছগীর মিয়াকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

- Advertisement -google news follower

আরো পড়ুন: চট্টগ্রাম কারাগার থেকে খুনের আসামি ‘উধাও’

চট্টগ্রাম বিভাগীয় ডিআইজি প্রিজন একেএম ফজলুল হক গণমাধ্যমকে জানান, কারারক্ষী নাজিম উদ্দিন ও সহকারী কারারক্ষী ইউনুস মিয়া সাময়িক বরখাস্ত করা হয়েছে। সহকারী প্রধান কারারক্ষী কামাল হায়দারের বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে। আর সেইসঙ্গে জেলার রফিকুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে।

- Advertisement -islamibank

শনিবার (৬ মার্চ) সকালে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার ফরহাদ হোসেন রুবেল নামে হত্যা মামলার এক আসামি নিখোঁজ হন। নিয়মিত গণনার সময় ওই বন্দির অনুপস্থিতির বিষয়টি কারা কর্তৃপক্ষের নজরে আসে। এনিয়ে কোতোয়ালি থানায় কারাগারের সিনিয়র জেল সুপার মো. শফিকুল ইসলাম খান কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM