করোনায় শনাক্ত কমলেও মৃত্যু ফের বাড়ল

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। এ সময় ৫৪০ জনের করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। গতকালের তুলনায় শনাক্ত কমলেও আজ (শনিবার) মৃত্যু বেড়েছে।

- Advertisement -

শনিবার (৬ মার্চ) স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। গতকাল করোনায় ৬ জনের মৃত্যু হয়েছিল, আর শনাক্ত রোগী ছিলেন ৬৩৫ জন।

- Advertisement -google news follower

গত ২৪ ঘণ্টায় করোনায় মারা যাওয়া ১০ জনের মধ্যে ৭ জন পুরুষ ও ৩ জন নারী। তাঁদের মধ্যে ৪ জন ছিলেন ষাটোর্ধ্ব। ৩ জনের বয়স ৫০ থেকে ৬০-এর মধ্যে। ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ২ জন এবং ৩১ থেকে ৪০ বয়সী ১ জন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁদের মৃত্যু হয়।

এখন পর্যন্ত দেশে মোট ৫ লাখ ৪৯ হাজার ৭২৪ জনের করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। তাঁদের মধ্যে ৮ হাজার ৪৫১ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়েছেন ৫ লাখ ১ হাজার ৯৬৬ জন। গত ২৪ ঘণ্টায় ১৩ হাজার ৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। নমুনা পরীক্ষা বিবেচনায় রোগী শনাক্তের হার ৪ দশমিক ১৩ শতাংশ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM