চৌমুহনীতে স্বামীর সঙ্গে ঝগড়া করে স্ত্রীর আত্মহত্যা

নগরের ডবলমুরিংয়ে গলায় ফাঁস দিয়ে খাদিজা আক্তার (২২) নামে এক গার্মেন্টসকর্মী আত্মহত্যা করেছেন। খাদিজা আক্তার চৌমুহনী বনলতা এলাকার সুলতান কলোনির মো. সাদ্দামের স্ত্রী।

- Advertisement -

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় আগ্রাবাদ চৌমুহনী এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দীন তালুকদার বলেন, আজ সকালে এক গৃহবধূকে চমেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, সকালে খবর পেয়ে আমরা গিয়ে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ওই নারীকে উদ্ধার করি। ওই দম্পতি সুলতান কলোনির একটি ভাড়া বাসায় থাকতেন। মঙ্গলবার সকালে কোনো এক সময় তিনি ঘরে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন।

- Advertisement -islamibank

তিনি বলেন, অভাব-অনটন নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া হয় তার। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামীর সঙ্গে রাগারাগি করে সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তার স্বামী সাদ্দামকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM