করোনায় সিএমপির আরও এক পুলিশ সদস্যের মৃত্যু

0

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) আরও এক সদস্যের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত এক উপ-কমিশনারসহ (পুলিশ সুপার) করোনায় সিএমপির মোট ছয়জন মারা গেছেন।

সর্বশেষ গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে কনস্টেবল মোহাম্মদ সাহেব আলী (৫৭) মারা যান। তিনি নগরের ইপিজেড থানার নিউমুরিং পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। কনস্টেবল সাহেব আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

শুক্রবার রাতে সিএমপি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দায়িত্বরত অবস্থায় গত ২৮ জানুয়ারি গুরুতর অসুস্থ হয়ে পড়েন সাহেব আলী। তাকে প্রথমে চট্টগ্রাম বিভাগীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন নিয়ে যাওয়া হয় রাজারবাগ হাসপাতালে। সেখানে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়।

চিকিৎসাধীন অবস্থায় গতকাল (বৃহস্পতিবার) তিনি মারা যান। শুক্রবার দুপুরে গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ১৯৮৩ সালে পুলিশ বাহিনীতে যোগ দেওয়া সাহেব আলীর গ্রামের বাড়ি চাঁদপুর সদর থানার পুরাতন আদালতপাড়া এলাকায়। তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন।

জয়নিউজ/এসআই
KSRM
আরও পড়ুন
লোড হচ্ছে...
×KSRM