পাঠানটুলিতে ‘স্মার্ট ইয়াবা বিক্রেতা’ ধরল পুলিশ

‘মো. জিহাদ উল্লাহ’— নিজের একটি স্মার্ট নাম ঠিক করেন তিনি। সে নামটি হলো জেহা। শুধু নামে নয়, চলাফেরায়ও স্মার্ট হতে চেয়েছেন এ তরুণ।

- Advertisement -

স্মার্ট বলে কেউ তাকে সন্দেহ করবে না এমন ধারণা থেকেই ইয়াবা ব্যবসা শুরু করেছিলেন তিনি। কিন্তু শেষ রক্ষা হয়নি। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ডবলমুরিং থানার পাঠানটুলি থেকে ইয়াবাসহ তাকে গ্রেফতার করে পুলিশ।

- Advertisement -google news follower

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, সে খুচরা মাদক বিক্রেতা। সবসময়ই স্মার্টভাবে চলাফেরা করে যাতে কেউ সন্দেহ না করে। আজ পাঠানটুলি গায়েবি মসজিদের পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, জিহাদ গায়েবি মসজিদের পাশে ইয়াবা বিক্রির জন্য দাঁড়িয়েছিল। এসময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে পুলিশ তাকে চ্যালেঞ্জ করলে সে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। সে সময় তার পকেট থেকে ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিহাদের বিরুদ্ধে এর আগেও মাদক আইনে দুইটি মামলা হয়েছিল বলেও জানান ওসি মহসীন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM