চট্টগ্রামে নবনির্বাচিত কাউন্সিলর গ্রেফতার

পটিয়ায় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজনের মৃত্যুর ঘটনায় নবনির্বাচিত কাউন্সিলর সরওয়ার কামাল রাজীবকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

- Advertisement -

রোববার (১৪ ফেব্রুয়ারি) নির্বাচনের দিন পৌরসভার ৮নং ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থী আবদুল মান্নান এবং নবনির্বাচিত কাউন্সিলর সরওয়ার কামালের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

- Advertisement -google news follower

এতে আবদুল মান্নানের ভাই আবদুল মাবুদ নিহত হন। ঘটনার পর রোববার দুপুরে সরওয়ার কামালকে রাজীবকে হেফাজতে নেয় পুলিশ।

পরে রাতে আবদুল মান্নান বাদি হয়ে সরওয়ার কামালসহ সাতজনের নাম উল্লেখ করে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলাই সরওয়ার কামালকে গ্রেফতার দেখানো হয়েছে।

- Advertisement -islamibank

পটিয়া সার্কেলের সহকারী পুলিশ কমিশনার তারিক রহমান মজুমদার বলেন, নিহতের বড় ভাই আবদুল মান্নান সাতজনের নাম উল্লেখ করে মামলা করেছেন। এই মামলায় অজ্ঞাতনামা আরও ১০ থেকে ১৫ জনকে আসামি করা হয়েছে।

তিনি বলেন, এই মামলার প্রধান আসামি নবনির্বাচিত কাউন্সিলর সরওয়ার কামাল। গ্রেফতার দেখিয়ে তাকে আজ আদালতে পাঠানো হয়েছে। আদালত তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM