চট্টগ্রামে করোনা: মৃত্যুহীন দিনে আক্রান্ত ৭৫

চট্টগ্রামে তৃতীয় দিনের মতো চলছে করোনা টিকা কার্যক্রম। এর মধ্যেই করোনা আক্রান্তের সংখ্যাও বাড়ছে। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা শনাক্ত হয়েছে ৭৫ জন। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যাদাঁড়াল ৩৩ হাজার ৬৬১ জন। তবে এদিন করোনায় কেউ মারা যাননি।

- Advertisement -

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী,কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামে ৮টি ল্যাবে একহাজার ৬৩১টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে(বিআইটিআইডি) ৮১৫টি নমুনা পরীক্ষায় ৯ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১৮৯টি নমুনা পরীক্ষায় ১২ জনের দেহে করোনাভাইরাস পাওয়া যায়।

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) দুইটি নমুনা পরীক্ষায় একজনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ৪৭টিনমুনা পরীক্ষায় ১২ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ৭২টি নমুনা পরীক্ষায় ১১ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব ৬৭টি নমুনা পরীক্ষায় ১০ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩৫২টি নমুনা পরীক্ষায় ১৭ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২১টি নমুনা পরীক্ষা করে দুইজনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৬৬টি নমুনা পরীক্ষায় একজনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্বমিলেছে।

নতুন আক্রান্তদের মধ্যে নগরের ৬০ জন এবং উপজেলায় ১৫ জন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM