উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

সম্মেলনের দীর্ঘ একবছর পর অনুমোদন দেওয়া হয়েছে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি । এর আগে ২০১৯ সালের ৭ ডিসেম্বর ভোটে নির্বাচিত হন সভাপতি এম এ সালাম ও সাধারণ সম্পাদক পদে শেখ আতাউর রহমান।

- Advertisement -

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) আওয়ামী লাগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত তিন বছর মেয়াদের পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়।

- Advertisement -google news follower

অনুমোদিত এ কমিটিতে ১১ জনকে সহ-সভাপতি পদে  রয়েছেন মাহফুজুর রহমান মিতা এমপি, অধ্যাপক মো. মইন উদ্দিন, অ্যাড. মো. ফখরুদ্দিন, আবুল কালাম আজাদ, এহসানুল হায়দার চৌধুরী, আবুল কাশেম চিশতী, স্বপন কুমার তালুকদার, ইঞ্জিনিয়ার মোহাম্মদ হারুণ, এটিএম পেয়ারুল ইসলাম,  মহিউদ্দিন আহমদ রাশেদ ও জসিম উদ্দিন।

কমিটিতে যুগ্ম সম্পাদক রয়েছেন ৩ জন। এরা হলেন- নুরুল আনোয়ার চৌধুরী, দেবাশীষ পালিত ও জসিম উদ্দিন শাহ। সাংগঠনিক সম্পাদক হয়েছেন সংরক্ষিত নারী আসনের এমপি খদিজাতুল আনোয়ার সনি, মো. মহিউদ্দিন বাবলু ও নজরুল ইসলাম তালুকদার।

- Advertisement -islamibank

এছাড়া কোষাধ্যক্ষ আফতাব খান অমি, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রদীপ চক্রবর্তী, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক জেবুন নেছা জেসি, দপ্তর সম্পাদক নুর খান, উপ দপ্তর সম্পাদক ইয়াছিন মাহমুদ, আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার তানজীব উল আলম, তথ্য ও গবেষণা সম্পাদক মো. আলী শাহ, মহিলা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার প্রিয়াংকা আহসান প্রিয়া, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক জাফর আহমদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাজিমুদ্দিন তালুকদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবু তালেব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মেজবাহ উল আলম লাভলু, সাংস্কৃতিক সম্পাদক আলাউদ্দিন সাবেরী, শিল্প ও বাণিজ্য সম্পাদক ইঞ্জিনিয়ার মো. হারুণ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মো. সেলিম, শ্রম বিষয়ক সম্পাদক মহসীন জাহাঙ্গীর, কৃষি বিষয়ক সম্পাদক ইদ্রিস আজগর, ধর্ম বিষয়ক সম্পাদক হয়েছেন শাহজাহান সিকদার এবং মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ডা. মো. মোস্তফা।

কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন- এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, মো. গিয়াস উদ্দিন, ইউনুচ গনি চৌধুরী, বেদারুল আলম চৌধুরী, নুরুল আলম চৌধুরী, মো. আবুল বশর, ডা. শেখ শফিউল আজম, শওকত আলম, কামরুল ইসলাম চৌধুরী, শাহনেওয়াজ চৌধুরী, ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেল, কাজী মো. ইকবাল, মো. ইদ্রিস, ইফতেখার হোসেন চৌধুরী বাবুল, দিদারুল আলম বাবুল, মো. আলী খসরু, আফতাব হোসেন খান, ডা. নুরুদ্দিন জাহেদ, রুস্তম আলী, মহিউদ্দিন আহমেদ মঞ্জু, সরওয়ার হাসান জামিল, মো. সেলিম উদ্দিন, শাহেদ সরওয়ার শামীম, ভূপেশ বড়ুয়া, সরওয়ার্দ্দী সিকদার, গোলাম রব্বানী, ফেরদৌস হোসেন আরিফ, আবদুল হালিম, রাজিবুল হাসান সুমন, বখতিয়ার সাঈদ ইরান, হাসিবুল সোহাদ চৌধুরী শাকিব, আফতাব উদ্দিন মাহমুদ পারভেজ এবং মনজুর মোরশেদ ফিরোজ।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM