কাস্টম ব্রিজ এলাকায় তরুণীকে ‘গণধর্ষণ’, গ্রেফতার ৩

নগরের বন্দর থানাধীন কাস্টম ব্রিজ এলাকায় ২১ বছর বয়সী এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৭ ফেব্রুয়ারি) তাদের গ্রেফতার করা হয়। গণধর্ষণের শিকার ওই তরুণীর বয়স ২১ বছর ও তিনি একজন গার্মেন্ট কর্মী বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন— ভোলা জেলার বেলুমিয়ার চর এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে জামাল হোসেন (৩০), দৌলতপুর থানাধীন চরপাতা এলাকার আবদুল জলিলের ছেলে মো. মানিক (২৪) ও ভেদুরিয়া এলাকার নুরুল ইসলামের ছেলে মো. মনির হোসেন (২০)।

- Advertisement -google news follower

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর জোন) অলক বিশ্বাস বলেন, কাস্টম এলাকায় শুক্রবার রাতে ভুক্তভোগী তরুণীকে ধর্ষণ করে তিনজন। ঘটনার পর ওই তরুণী থানায় এসে অভিযোগ দেন। পরে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার তিনজন ওই তরুণীকে ধর্ষণের কথা স্বীকার করেছে। এ ঘটনায় বন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হবে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM