করোনার টিকা নিলেন মোশাররফ-নওফেল

0

সারাদেশের মতো চট্টগ্রামেও একযোগে শুরু হয়েছে করোনার টিকাদান কর্মসূচি। নগরের দুটি কেন্দ্র ও ১৪ উপজেলায় আজ রোববার থেকে এ  টিকাদান কর্মসূচি শুরু হয়।

এদিন সকালে ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিজেই প্রথম টিকা নিয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শিক্ষা উপমন্ত্রীর টিকাগ্রহণের পরে দায়িত্বশীল বেশ কয়েকজন কর্মকর্তা ও রাজনীতিক টিকা নেন। এর মধ্যে রয়েছেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবির, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির, সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি, চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী ও ডা. বিদ্যুৎ বড়ুয়া।

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) করোনা টিকাদান কমিটির সদস্য সচিব ও চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী জানান, চমেক হাসাপাতালে স্বাস্থ্যকর্মী ও ৫৫ বছরের বেশি বয়সী যারা রেজিস্ট্রেশন করেছেন তাদের আজ থেকে টিকা দেওয়া হচ্ছে । ১০টি বুথে এ কার্যক্রম চলবে। এছাড়া জেনারেল হাসপাতালে স্বল্প পরিসরে টিকা দেওয়া হচ্ছে। পর্যায়ক্রমে বাকি ১৩ কেন্দ্রে এ কর্মসূচি চালু করা হবে।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...