প্রথম সেশনে দুই উইকেট হারাল টসজয়ী বাংলাদেশ

করোনাভাইরাসের কারণে আটটির মতো সিরিজ স্থগিত হয়েছে বাংলাদেশের। ঠিক এক বছর আগে ফেব্রুয়ারিতে জিম্বাবুয়ের পর আবার এই ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট খেলতে নেমেছে টাইগাররা।

- Advertisement -

সিরিজের প্রথম টেস্টে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মুমিনুল হক। কিন্তু ব্যাট করতে নেমে ঘরের ছেলে তামিম ইকবাল ১৫ বল খেলে মাত্র ৯ রান করে কেমার রোচের বলে সরাসরি বোল্ড হয়ে গেলেন। ফিরে যাওয়ার আগে সাদমান ইসলামকে নিয়ে মাত্র ২৩ রানের জুটি গড়লেন তিনি।

- Advertisement -google news follower

রোচের লেন্থ বলটি ফরোয়ার্ড শট খেলতে গিয়েছিলেন এই ওপেনার। তবে পা ফরোয়ার্ড ছিল না। বলটি তার ব্যাট ফাঁকি দিয়ে প্যাডে হালকা চুমু দিয়ে গিয়ে আঘাত করে স্ট্যাম্পে।

তিনে নামা নাজমুল হোসেন শান্ত ২৫ রানে পড়েছেন রান আউটের ফাঁদে। ওপেনার সাদমান ইসলামকে নিয়ে নিয়ে অধিনায়ক মুমিনুল হক আছেন ক্রিজে। এ রিপোর্ট লেখার সময় প্রথম সেশনে বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ৬৯ রান। সাদমান ৩৩ রানে ও মুমিনুল ২ রানে অপরাজিত আছেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM