তিন কারণে নির্বাচন কমিশনের বিরুদ্ধে মামলা করবেন শাহাদাত

নির্বাচন কমিশনের বিরুদ্ধে মামলা করার ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে পরাজিত বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন।

- Advertisement -

রোববার (৩১ জানুয়ারি) নগরের কাজীর দেউড়ি নাসিমন ভবনের সামনে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

- Advertisement -google news follower

শাহাদাত বলেন, সিটি নির্বাচনে জয় বাস্তবিক পক্ষে আমার হয়েছে। ভোটের হিসাব প্রিন্টেড কপি চেয়েছিলাম, কিন্তু তারা আমাদের সাজানো কপি দিয়েছে। ঘণ্টায় ঘণ্টায় ভোটের হিসাব চেয়েছিলাম, তারা দিতে পারেনি। জালিয়াতি করে আমার ৪ থেকে ৫ শতাংশ ভোট তারা কেড়ে নিয়েছে। সুনির্দিষ্ট এই তিন কারণে তাদের বিরুদ্ধে তিনটি মামলা করা হবে।

তিনি আরো বলেন, ডিজিটাল যন্ত্র ইভিএমে ৭৩৩টি কেন্দ্রের ফলাফল সংগ্রহ করতে বড় জোর দুই থেকে তিন ঘন্টা সময় লাগার কথা। কিন্তু তাদের পছন্দের প্রার্থীকে জেতাতে মনের মতো করে ভোটের হার ও ফলাফল সমন্বয় করতে মূলত এত বেশি সময় লেগেছে।

- Advertisement -islamibank

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান প্রমুখ।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM