রাউজানে যুবলীগ নেতাসহ গ্রেফতার ৩, অস্ত্র-গুলি উদ্ধার

রাউজানে যুবলীগ নেতাসহ তিন যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (২৯ জানুয়ারি) ভোরে কদলপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র, গুলি, ইয়াবা, দা-কিরিচ, ছুরি ও কার্তুজ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

শনিবার (৩০ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর পুলিশ পরিদর্শক (শহর ও যান) মো. আবদুল হক।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হলেন— কদলপুর ইউনিয়নের আবুল হোসেন পোস্ট মাস্টার বাড়ির খায়রুল বশার চৌধুরী ছেলে ও কদলপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক লোকমান হাকিম চৌধুরী (৩৪), পাহাড়তলী ইউনিয়নের মহামনি গ্রামের নিতাই মাস্টার বাড়ির বাবু দের ছেলে জয়ন্ত দে (২৬) ও কদলপুর ইউনিয়নের আবুল হোসেন পোস্ট মাস্টার বাড়ির নুর মোহাম্মদ তোতা মিয়ার ছেলে মো. রাজু (৩৬)।

র‌্যাব-৭ চান্দগাঁও ক্যাম্পের পুলিশ পরিদর্শক (শহর ও যান) মো. আবদুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিয়ান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। এ সময় একটি রিভলবার, ১০২টি এয়ারগানের গুলি, পাঁচটি তাজা কার্তুজ, তিন রাউন্ড পুরাতন কার্তুজ, তিনটি দা, একটি কিরিচ, একটি ছুরি ও ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতার তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM