চসিক নির্বাচন: ভোটগ্রহণে প্রস্তুত ৭৩৫ কেন্দ্র

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীদের প্রচারণা শেষ হয়েছে সোমবার রাতেই। নির্বাচনি ইশতেহারে উন্নয়নের ফিরিস্তি নিয়ে ভোটারদের মন জয় করতে এতদিন প্রার্থীরা করেছেন গণসংযোগ। এবার রায় দেওয়ার পালা ভোটারদের। সিটি নির্বাচনে ৭৩৫ কেন্দ্রে বুধবার (২৭ জানুয়ারি) ইভিএমে চলবে এ ভোটগ্রহণ। নগরে মোট ভোটার রয়েছে ১৯ লাখ ৩৮ হাজার ৭০৬ জন।

- Advertisement -

সেই লক্ষ্যে এখন শেষ মুহূর্তে নির্বাচনি সরঞ্জামাদি বিতরণ শুরু হয়েছে।

- Advertisement -google news follower

মঙ্গলবার (২৬ জানুয়ারি) নগরের সকালে নগরের এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেসিয়াম হল, আগ্রাবাদ বালিকা উচ্চ বিদ্যালয়, নাসিরাবাদ বালক উচ্চ বিদ্যালয়, বন্দর স্কুল অ্যান্ড কলেজ থেকে সরঞ্জামাদি বিতরণ শুরু হয়। এখানে থেকে প্রয়োজনীয় সরঞ্জামাদি নিয়ে কঠোর নিরাপত্তার মধ্যে কেন্দ্রে কেন্দ্রে নিয়ে যান দায়িত্বপ্রাপ্তরা।

এসময় চসিক নির্বাচনের রিটার্নিং অফিসার মুহাম্মদ হাসানুজ্জামান সাংবাদিকদের জানান, দুপুরের মধ্যেই নির্বাচনের সরঞ্জামাদি কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে যাবে। সেখানে সরঞ্জামাদিগুলো চেক করে সমস্যা হলে তা দ্রুত সমাধান করে আগামীকালের নির্বাচনের জন্য প্রস্তুত করা হবে।

- Advertisement -islamibank

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM