‘বিএনপি ষড়যন্ত্রের পার্টি’

জনগণ সকল ক্ষমতার উৎস। জনগণ ভোট দিলে আমরা জিতবো, ভোট না দিলে আমরা হারবো। জনগণের প্রতি আমাদের আস্থা রয়েছে।

- Advertisement -

সোমবার (২৫ জানুয়ারি) নগরের প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এ কথা বলেন।

- Advertisement -google news follower

বিএনপিকে ষড়যন্ত্রের দল উল্লেখ করে তিনি বলেন, বিএনপি ষড়যন্ত্রের পার্টি। ঘুম থেকে উঠেই তারা ষড়যন্ত্র দেখে। বিএনপির চোখ কখনো আলো দেখেনা। তাদের চোখ কখনো জনগণ দেখেনা। তারা ষড়যন্ত্রে বিশ্বাস করে। তাই তারা  চক্রান্তই দেখবে।

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পুলিশি নিরাপত্তা গ্রহণের বিষয়ে তিনি বলেন, যারা জনগণ থেকে বিচ্ছিন্ন, যাদের কোনো জনসম্পৃক্ততা নেই তাদের সিকিউরিটি প্রয়োজন। আমাদের প্রার্থীর পক্ষে জনগণ আছে। আমাদের প্রার্থীর নিরাপত্তা জনগণ নিশ্চিত করবে।

- Advertisement -islamibank

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দীন প্রমুখ।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM