নৌকার মিছিলেই যুবলীগ নেতা আদিত্য নন্দীকে ছুরিকাঘাত

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থীর পক্ষে যুবলীগের প্রচার মিছিলে কেন্দ্রীয় যুবলীগের উপ-প্রচার সম্পাদক আদিত্য নন্দীকে ছুরিকাঘাত করা হয়েছে।

- Advertisement -

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে নগরের ষোলশহর ২ নম্বর গেটে এ ঘটনা ঘটে। তবে ছুরি মারার ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু।

- Advertisement -google news follower

তিনি বলেন, আজকে ষোলশহর এলাকায় একটি কনভেনশন সেন্টারে আমাদের প্রতিনিধি সভা ছিল। সেখান থেকে কেন্দ্রীয় নেতাদের নিয়ে প্রচার মিছিল হয়েছে। মিছিলে অনেক লোক ছিল। সেখানে নালার পাশে (আদিত্য) হোঁচট খেয়ে পড়ে গেছে।

চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক বলেন, মিছিলের মধ্যে অতর্কিতভাবে একজনকে ছুরিকাঘাত করা হয়েছে। বিষয়টি আমরা দেখছি।

- Advertisement -islamibank

মিছিলে থাকা কয়েকজন জানান, মিছিলে ব্যানার ধরা নিয়ে ধাক্কাধাক্কি হয়। এসময় আদিত্য নন্দীর পায়ে ছুরিকাঘাত করা হয়। পরে তাকে জিইসি মোড়ে বেসরকারি মেডিকেল সেন্টারে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় পাঠানো হয়েছে।

এদিকে ঢাকায় রাজনীতি করা চট্টগ্রামের ছেলে আদিত্য নন্দীকে দেখতে বিকেলে তার বাসায় গেছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM