চট্টগ্রামে করোনা: সর্বনিম্ন আক্রান্তের দিনে একজনের মৃত্যু

শীতের শুরু থেকেই চট্টগ্রামে উচ্চহারে বাড়ছে করোনা রোগী। এর মধ্যেই গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছে সবচেয়ে কম। এক হাজার ২৮০ নমুনা পরীক্ষার বিপরীতে এদিন আক্রান্ত হয়েছে ৩৮ জন। তবে শানাক্ত কম হলেও  এদিন করোনায়  মৃত্যুবরণ করেছেন একজন রোগী।

- Advertisement -

এখন পর্যন্ত চট্টগ্রামে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল  ৩২ হাজার ৫৭৮জন।

- Advertisement -google news follower

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, চট্টগ্রামে ৬টি ল্যাবে  এ নমুনা পরীক্ষা করা হয়।

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৭৪৭টি নমুনা পরীক্ষায়   ৮ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৩৩৯টি নমুনা পরীক্ষায় ১৬ জনের দেহে করোনাভাইরাস পাওয়া যায়।

- Advertisement -islamibank

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ১১টি নমুনা পরীক্ষায় ২ জন ও বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৫৮টি নমুনা পরীক্ষায় ১২ জন করোনা পজেটিভ শনাক্ত হন।

চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব ১৭টি নমুনা এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে  ৮টি নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি।

এদিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে  কোনো নমুনা পরীক্ষা হয়নি।

নতুন আক্রান্তদের মধ্যে নগরের ৩৩  জন এবং উপজেলায় ৫জন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM