‘রত্নাগর্ভা’ দিলারা জামান

টিভি নাটকের গুণী অভিনেত্রী দিলারা জামান। টিভি দর্শকের কাছে তিনি নানা বৈচিত্র্যময় চরিত্র নিয়ে বারবার হাজির হয়েছেন। নির্মাতারা তাকে কেন্দ্র করেই গল্প নির্বাচন করেন।

- Advertisement -

এই অভিনেত্রীকে এবার দেখা যাবে ‘রত্নাগর্ভা’ মায়ের চরিত্রে। বৃন্দাবন দাসের রচনায় সাগর জাহান ঈদের জন্য নির্মাণ করছেন নাটকটি।

- Advertisement -google news follower

নাটকের গল্পটি দিলারা জামানকে নিয়েই বলে জানালেন নির্মাতা। গল্পে দেখা যাবে, তার ৭ সন্তানের কেউ প্রকৌশলী, কেউ ডাক্তার। কিন্তু কেউ দেশে থাকে না। এটি তার মনে অনেক কষ্ট দেয়। সন্তানদের এমন শিক্ষিত করে গড়ে তোলার পরেও দেশের জন্য কিছু না করে তারা বিদেশে থাকছে। দেশে একমাত্র তার ছোট মেয়ে থাকে। তাকে তিনি শেষ অবলম্বন ভাবেন। একটা সময় সেও দেশের বাইরে স্থায়ী হওয়ার জন্য ব্যস্ত হয়ে পড়ে। এভাবে নাটকের গল্প এগিয়ে যায়।

দিলারা জামান বলেন, আমার চরিত্রটির মধ্য দিয়ে দেশপ্রেমের বিষয়টি নির্মাতা তুলে এনেছেন। আমাদের সন্তানদের দেশে থেকে দেশের উন্নয়নের জন্য কাজ করতে হবে। শুধু নিজের কথা ভাবলে দেশ কখনো এগিয়ে যাবে না। এ গল্পে দারুণ একটি মেসেজ রয়েছে দর্শকের জন্য।

- Advertisement -islamibank

দিলারা জামান ছাড়াও এই নাটকে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী ও শাহনাজ খুশি।

জয়নিউজবিডি/আরসি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM