ভারতে টিকা নেওয়ার পরদিন স্বাস্থ্যকর্মীর মৃত্যু

ভারতের উত্তর প্রদেশের মুর্দাবাদ জেলার মহিপাল সিং। পেশায় একজন স্বাস্থ্যকর্মী। শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে করোনা টিকা নেওয়ার পরদিন হুট করে মারা যান তিনি।

- Advertisement -

সোমবার (১৮ জানুয়ারি) ভারতের এনডিটিভি জানিয়েছে, রোববার সন্ধ্যায় মহিপাল সিং নামে ৪৬ বছর বয়সী ওই স্বাস্থ্য কর্মী মারা যান। তবে এই মৃত্যুর সঙ্গে ভ্যাকসিনের কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন জেলার প্রধান মেডিকেল কর্মকর্তা।

- Advertisement -google news follower

নিহতের পরিবার জানায়, ভ্যাকসিন নেওয়ার পর থেকেই তার শরীর খারাপ লাগছিল। এসময় তার বুকে চাপ ধরে আসা এবং শ্বাসকষ্টের সমস্যার কথা জানিয়েছিলেন।

মুর্দাবাদের প্রধান মেডিকেল কর্মকর্তা গণমাধ্যমে বলেন, তাকে শনিবার দুপুরে ভ্যাকসিন দেওয়া হয়। রবিবার দুপুরে তিনি বুকে চাপ বোধ করেন এবং শ্বাসকষ্ট অনুভব করেন। তার মৃত্যুর কারণ আমরা অনুসন্ধান করছি। পোস্টমর্টেম হয়েছে। রিপোর্ট অনুযায়ী তার মৃত্যু ভ্যাকসিনের কারণে হয়েছে বলে মনে হয়নি।

- Advertisement -islamibank

এদিকে, মহিপাল সিংয়ের ছেলে বিশাল বলেন বাবা হয়তো আগে থেকেই খারাপ বোধ করছিলেন কিন্তু ভ্যাকসিন নেওয়ার পর থেকে তার অবস্থা বেশ খারাপ হয়ে যায়।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM